রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৮ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • উপজেলা সংবাদ
  • শিকলবাহার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার
  • শিকলবাহার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মিজানুর রহমান 

    কর্ণফুলীর শিকলবাহায় চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার (৩নং) এজাহারভুক্ত পলাতক আসামি মো. জুবাইদ(২৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

    ১৬মার্চ (শনিবার) দিবাগত রাতে শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: মোবারক হোসেনের নেতৃত্ব চট্টগ্রামের লোহাগাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

    গ্রেফতারকৃত আসামি জুবাইদ কর্ণফুলী উপজেলার শিকলবাহা ৩নং ওয়ার্ড ছলো হাজ্বীর বাড়ি এলাকার মো.নুরুল আমিন প্রকাশ (বাক্কার) বড় ছেলে।

    গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: মোবারক হোসেন জানান,শিকলবাহা ২নং ওয়ার্ডের প্রফেসর মহিউদ্দিন চৌধুরী উচ্চ বিদ‍্যালয় সংলগ্ন এলাকায়

    ধর্ষণ মামলার ৩নং এজাহার ভুক্ত আসামি মো. জুবাইদ,সে ধর্ষণের ঘটনার পর থেকে দীর্ঘদিন পলাতক ছিলেন সর্বশেষ আমরা গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি লোহাগাড়া উপজেলায় তার নানার বাড়ি ঘটনার পর থেকে সে এইখান থেকে পালিয়ে তার নানার বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি।

     

    এবিষয়ে কর্ণফুলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসন নবীন কণ্ঠ বিডিকে জানান, গ্রেফতারকৃত আসামি উক্ত ধর্ষণের সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তিনি মামলার পর থেকে লোহাগাড়া এলাকায় তার নানার বাড়িতে অবস্থান করছিলেন গ্রেফতারের পর আসামিকে আদালতে পাঠানো হয়েছে,পুলিশ আসামির রিমান্ড আবেদন করবে বলে জানান তিনি।

     

    উল্লেখ্য, গত১৮ জানুয়ারি রাতে কর্ণফুলীর শিকলবাহা প্রফেসর মহিউদ্দিন চৌধুরী উচ্চ বিদ‍্যালয় সংলগ্ন এলাকায় ভাড়া বাসা খুঁজতে যাওয়া এক তরুণীকে তুলে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ভাবে গণধর্ষণ করে বখাটেরা। এ ঘটনায় ওই তরুণীর খালা বাদী হয়ে ৭ জনকে আসামি করে কর্ণফুলী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলায় এ পর্যন্ত চারজন এজাহার ভুক্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম
    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    উপজেলা পরিষদের চেয়ারম্যান বৃন্দের জন্য বাংলাদেশ সরকারের আনসার বাহিনী অতিবো জরুরী বলে মনে করছেন সচেতন মহল
    সখীপুরে এক ঘন্টার আগুনে পুড়ে ছাই হলো লাল খাতুনের স্বপ্ন
    রাঙ্গাবালীতে গভীর রাতের অগ্নিকান্ডে জেলের বসতঘর পুরে ছাই
    নোটিশ :