রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৬ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • জেলা সংবাদ
  • ফুলছড়িতে জমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় নুরুন্নবী নামে এক ব্যক্তি নিহত, লাশ নিয়ে থানায় বিক্ষোভ
  • ফুলছড়িতে জমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় নুরুন্নবী নামে এক ব্যক্তি নিহত, লাশ নিয়ে থানায় বিক্ষোভ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ফুলছড়ি-গাইবান্ধা প্রতিনিধি:

    গাইবান্ধার ফুলছড়িতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নুরুন্নবী মিয়া (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় আজ মঙ্গলবার সকালে নিহতের লাশ নিয়ে থানার সামনে বিক্ষোভ করেছেন স্বজনেরা।

     

    রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৪টার দিকে নুরুন্নবী মারা যান। নুরুন্নবী ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের বেলা শেখের ছেলে। এই ঘটনায় নিহতের প্রতিবেশী গোফফার মিয়া ও জহুরুলকে আটক করেছে পুলিশ।

     

    জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) মো. আব্দুল্লাহ আল মামুন দেশ প্রতিদিন পত্রিকাকে বলেন, ‘জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে গতকাল সোমবার সকালে দুই পক্ষ মারামারি করেছে। এতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

     

    এদিকে সরেজমিনে জানা গেছে, স্বজনেরা নুরুন্নবীর লাশ নিয়ে আজ সকালে ৯টার দিকে ফুলছড়ি থানার সামনে বিক্ষোভ করেন। এ সময় বিক্ষোভকারীরা পুলিশের বাধা উপেক্ষা করে থানা-চত্বরে ঢুকে পড়েন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে বিক্ষোভকারীদের ওপর লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। পরে তাঁরা পুনরায় সমবেত হয়ে উপজেলা পরিষদের সামনের রাস্তায় মানববন্ধন ও সমাবেশ করে। এতে বক্তব্য দেন নিহতের মেয়ে মোছা. নুরানী, শামসুজ্জামান বাবলু, মতিয়ার রহমান, সিকেন্দারসহ স্থানীয় অনেকে।

     

    পুলিশ ও স্থানীয় লোকজন জানান, নুরুন্নবী মিয়ার সঙ্গে অনেক দিন ধরে প্রতিবেশী গোফ্ফার আলীর জমিজমা নিয়ে বিরোধ চলছিল। গতকাল সোমবার সকাল ৮টার দিকে নুরুন্নবীর ভাগিনা নির্মাণশ্রমিক চাঁদ মিয়া ও কেরু মিয়া কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে গাইবান্ধা শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কঞ্চিপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দিয়া এলাকায় পৌঁছালে গোফ্ফার ও তাঁর লোকজন চাঁদ ও কেরুর ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে আহত করেন।

     

    স্থানীয় লোকজন চাঁদ মিয়া ও কেরু মিয়াকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনার পর গোফ্ফার ও তাঁর লোকজন নুরুন্নবীর বাড়িতে এসে হামলা চালান। এতে নুরুন্নবীসহ কয়েকজন আহত হন। আহতদেরকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নুরুন্নবীর অবস্থা গুরুতর হওয়ায় গতকাল বিকেলে তাঁকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৪টার দিকে নুরুন্নবী মারা যান বলে জানিয়েছে পুলিশ।

     

    আহতদের মধ্যে সোয়াইব হাসান শুভ (১৯), নুরুজ্জামান মিয়া (৩০), আব্দুস ছাত্তার (৪৫) ও নুরবানী বেগম (৪০) গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বলে জানিয়েছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাজীকুজ্জামান বসুনিয়া।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম
    শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ
    বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
    বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান নামে এক যুবক নিঁখোজ
    সীতাকুণ্ডে চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে দুজন গ্রেপ্তার
    সীতাকুণ্ডে বর্জ্য শোধনাগার প্রকল্প করতে দেওয়া হবে না
    পানি নিষ্কাশনের অভাবে ২০ হেক্টর ধান নষ্টের আশংকা
    নগরবাসী কবে পাবে নতুন বাস গণপরিবহনের লক্কর-ঝক্কর বাসে ভোগান্তিতে সাধারণ জনগণ
    নোটিশ :