বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৩ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • উপজেলা সংবাদ
  • বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
  • বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃসোহেল খান

    আজ ১৯/০৩/২০২৩ রোজ মঙ্গলবার নবীনগর পশ্চিম পাড়ার পৌর এলাকার ২নং ওয়ার্ড এর স্বপ্না ট্রেডার্স এর মালিক ব্যবসায়ি মেহেদী হাসানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর ব্যানারে নবীনগর পশ্চিম পাড়া পৌর দাখিল মাদ্রাসা সংলগ্ন মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবদুল মতিন,১নং ওয়ার্ড কাউন্সিলর আবু হানিফ,মতিন, তাজুল ইসলাম, শাহিন, মিজান, খায়ের মিয়া প্রমূখ।

    মাওলানা মতিন বলেন, আমার মাদ্রাসার সিসিটিভিতে ধারণকৃত তথ্য মতে মেহেদী শিবুর উপর গার্লস স্কুলে গেইট এ হামলার সময় নিজ দোকানে অবস্থান করেছে সে মোতাবেক সে নির্দোষ।

    ১নং ওয়ার্ডের কাউন্সিলর আবু হানিফ বলেন, মেহেদী আমার জানামতে ভালো ছেলে তদন্তের আগে আমি দোষী ও নির্দোষী কিছু বলতে পারছিনা।

    মেহেদীর বাবা তাজুল ইসলাম বলেন, আমার সন্তান নির্দোষ, আমার ছেলে যদি দোষী হতো আমি নিজে আইনের হাতে তুলে দিতাম, শিবুর উপর হামলার সাথে মেহেদী জড়িত নই,না থাকার পক্ষে সিসিটিভির তথ্য প্রমান আছে,তিনি কান্না জড়িত কন্ঠে মেহেদীর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের নিকট অনুরোধ করেন।

    এ সময় মানববন্ধনে পশ্চিম পাড়ার ৫০০ এর মত নারী পুরুষের উপস্থিতি ছিল।সকলে একই সাথে শুধু একটাই দাবী করেন মেহেদী ভালো লোক তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ প্রত্যাহার করুন।

    নবীনগর থানার অভিযোগ সূত্রে জানা যায় গত ১৬/০৩/২০২৪ তারিখে সন্ধ্যালগ্নে নবীনগর গার্লস স্কুলের গেইট সংলগ্ন রাস্তায় নবীনগর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউসার আলম শিবুর উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এতে করে তিনি গুরুতর আহত হয়।

    কাউসার আলম শিবু বাদী হয়ে ১৮/০৩/২৪ তারিখে নবীনগর থানায় মোঃ সোহেল মিয়া পিতা মৃত তাহের মিয়া ও মেহেদী হাসান পিতা তাজুল ইসলাম দুইজনের নাম উল্লেখ ৪/৫ জন অজানা আসামির নামে মামলা করেন।

    মামলায় মেহেদীর নাম উল্লেখ করা হয়।অথচ মেহেদী ঘটনার সময় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান পশ্চিম পাড়ার স্বপ্না ট্রেডার্স এ অবস্থান করেছেন। অবস্থান করার ভিডিও ফুটেজও আছে বলে দাবী করেন মেহেদীর পিতা তাজুল ইসলাম।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে
    ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী
    শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা
    ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ
    মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ
    বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত
    ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত
    নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪
    নোটিশ :