বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩২ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • জেলা সংবাদ
  • থানচিতে জাতির পিতা ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন
  • থানচিতে জাতির পিতা ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    হিমংপ্রু মারমা হাইসিং, থানচি (বান্দরবান) প্রতিনিধি)

    সারাদেশে ন্যায় বান্দরবানের থানচিতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবারে প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে “বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে”।

    রবিবার (১৭ই মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে (বঙ্গবন্ধু ম্যুরাল) সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান, জনপ্রতিনিধি, সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, বিভিন্ন সংগঠন ও সংস্থা কর্তৃক অংশগ্রহণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

    পুস্পস্তবক অর্পণের পর উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে বাজার এলাকার হয়ে পুনরায় উপজেলা প্রাঙ্গনে এসে রঙিন সাজে সজ্জিত শিশুদের উপস্থিতিতে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র্যালি অনুষ্ঠিত হয়।

    বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে উপজেলা মিলনায়তন সভা কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা এবং শিশুদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন কমিটি সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মানুন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন কমিটি উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা।

    অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, উপজেলা পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার মোঃ ওয়াহিদুজ্জামান মুরাদ, উপজেলা প্রকৌশলী মোঃ এমদাদুল হক ও থানচি থানা এসআই রতন দে প্রমুখ। এছাড়া দফতরের কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠান শেষে শিশু কিশোরদের অংশগ্রহণে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

    জাতির পিতার জন্মবার্ষিকীতে জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতির কামনা করে উপজেলাধীন সকল মসজিদে বাদ জোহর সুবিধাজনক সময়ে বিশেষ মোনাজাত এবং মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে সুবিধাজনক সময়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত
    অনুষ্ঠিত হল ফরিদ মাষ্টার মডেল একাডেমী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০২৪
    বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ, চরম দুশ্চিন্তায় জেলেরা
    ফুলছড়িতে প্রাক বাজেট বিষয়ক মতবিনিময় সভা
    চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া
    বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউস ডে ২০২৪ অনুষ্ঠিত
    সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত
    পঞ্চগড় সদর থানা পুলিশ কর্তৃক একাধিক মামলার সাজা প্রাপ্ত আসামী মোঃ আবু হোসেন ডাবলু গ্রেফতার
    নোটিশ :