রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৮ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • জেলা সংবাদ
  • নাটোর জেলায় দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট মামুন অর রশিদ
  • নাটোর জেলায় দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট মামুন অর রশিদ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ হযরত আলী নাটোর প্রতিনিধি

    নাটোর জেলায় মাসিক কল্যাণ সভায় ২য় বারের মত শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন পুলিশ সার্জেন্ট মামুন অর রশিদ।

    ১৮-০৩-২০২৪ নাটোর জেলার পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম পিপিএম মহোদয়ের সভাপতিত্বে পুলিশ লাইন্স ড্রিল শেডে ফেব্রুয়ারি/২০২৪ মাসের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় মামুন অর রশিদকে শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে পুরস্কৃত করেন পুলিশ সুপার তারিকুল ইসলাম এবং তার হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। মাসিক কল্যাণ সভায় ট্রাফিক ম্যানেজমেন্ট, যানজট নিরসন, অবৈধ যান আটক, রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক,এবং ফেব্রুয়ারী মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়।এ সময় মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন মো: তরিকুল ইসলাম পিপিএম, পুলিশ সুপার নাটোর। এ, টি. এম.মাইনুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: শরিফুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদা শারমিন নেলি,অতিরিক্ত পুলিশ সুপার নাটোর সার্কেল।শরীফ আল রাজিব পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল সহ নাটোর জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,ও টিআই প্রশাসন সহ অফিসার বৃন্দ।

     

    পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা সার্জেন্ট মামুন অর রশিদ বলেন,পুলিশ সুপার স্যার কর্তৃক উত্তম কাজের এই স্বীকৃতি আগামী দিনে আরো ভাল কাজ করতে আমাকে আরও বেশি অনুপ্রাণিত করবে এবং ন্যায় নীতিকতাকে বুকে ধারণ করে কাজ করলে সফলতা লাভ করা যায় এবং সাধারণ মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করা যায়।এসপি স্যারের সার্বিক তত্ত্বাবধানে যানজটমুক্ত আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া
    বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউস ডে ২০২৪ অনুষ্ঠিত
    সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত
    পঞ্চগড় সদর থানা পুলিশ কর্তৃক একাধিক মামলার সাজা প্রাপ্ত আসামী মোঃ আবু হোসেন ডাবলু গ্রেফতার
    জেলা পর্যায়েও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নবাবগঞ্জ সরকারি কলেজ ও শ্রেষ্ঠ অধ্যক্ষ ড. তরু
    বিসিএসে সফল জয়পুরহাটের দম্পতির ক্যাডার হওয়ার গল্প
    জামালপুরে ১১৫ বোতল ফেনসিডিল সহ হাতীবান্ধার ২ মাদক ব্যবসায়ী আটক
    রূপপুর পারমাণবিকের গ্রিড লাইনে পরীক্ষামূলক বিদ্যুৎ সঞ্চালন
    নোটিশ :