বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৩৫ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • সারাদেশ
  • জাল ডলার ব্যবসায়ী গ্রেফতার -৩
  • জাল ডলার ব্যবসায়ী গ্রেফতার -৩

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    স্টাফ রিপোর্টার মোঃ জামাল হোসেন 

    ব্যবসায়িক খোরশেদের কাছ থেকে দীর্ঘদিন ধরে চাল কেনার সূত্রে মোহাম্মদ আলীর সঙ্গে পরিচয়।

    চাল ব্যবসায়ীর কাছে কম দামে ডলার বিক্রির অফার দেন আলী। সন্দেহ হলে আগেই জানিয়ে রাখেন পুলিশকে খোরশেদ।

    বিক্রির জন্য ডলারগুলো নিয়ে আসলে জাল ডলার সহ আটক করা হয় চক্রের তিন সদস্যকে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন চাল ব্যবসায়ী খোরশেদ।

    গত শনিবার রাতে সাভার আশুলিয়া শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে। রোববার দুপুরে গ্রেফতার ব্যক্তিদের আশুলিয়া থানা থেকে ঢাকায় আদালতে পাঠানো হয়।

    গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মুহাম্মদ আলী (৫৫) মজিবর রহমান (৪০) ও সানোয়ার হোসেন হোসেন (৪৫) তাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলায়। তারা আশুলিয়ার কলতাসূতি এলাকার ভাড়া থাকতেন। তাদের কাছ থেকে ৫ ও ১০ ডলারের মোট ১১ টি বান্ডেল পাওয়া যায়। খোরশেদ আলম শ্রীপুরে সিকদার এন্টারপ্রাইজ নামে চালের দোকানের মালিক তিনি। খোরশেদ আলম বলেন আমার দোকান থেকে দীর্ঘদিন ধরেই চাল কিনতেন মোহাম্মদ আলী।

    তিনি প্রায় একমাস আগেই কম দামে ডলার বিক্রির প্রস্তাব দিয়েছিলেন। সন্দেহ হলে পুলিশকে জানিয়ে রাখি। ডলার দেখানোর জন্য নিয়ে আসলে আমি পুলিশকে জানাই। পরে পুলিশ এসে জাল ডলার সহ ৩ জনকে গ্রেফতার করে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ, চরম দুশ্চিন্তায় জেলেরা
    এসএসসির ফল প্রকাশ আগামীকাল রবিবার
    মানিকগঞ্জের পাইলট সন্তান চট্টগ্রামে নিহত
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    হজ কর্মসূচি – ২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
    দেশের বিভিন্ন জায়গায় কালবৈশাখী ঝড়ের পূর্ভাবাস দেওয়া হয়েছে
    নোটিশ :