বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪০ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • জেলা সংবাদ
  • ঈদযাত্রা নির্ভীঘ্ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে: আইজিপি
  • ঈদযাত্রা নির্ভীঘ্ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে: আইজিপি

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    স্টাফ রিপোর্টার মোঃ জামাল হোসেন 

    আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সাধারণ মানুষের নারীর টানে বাড়ি ফেরার যাত্রা পুলিশ সচেষ্ট রয়েছে বলে জানিয়েছেন পুলিশ মহা পরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

     

    আজ মঙ্গলবার পুলিশ সদর দপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নেতারা সৌজন্য সাক্ষাৎ করতে গেলে আইজিপি এ কথা জানান। আব্দুল্লাহ আল মামুন বলে সাধারন মানুষ যাতে ঈদের সময় নিরাপদে গন্তব্যে পৌঁছাতে পারে সেজন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

    এছাড়া ইফতার তারাবি ও সাহরীর সময়ে এমনভাবে নিরাপত্তা ব্যবস্থা সাজানো হয়েছে যাতে সাধারণ মানুষের নিরাপত্তা বিঘ্নিত না হয়। যানজট প্রসঙ্গে তিনি বলেন রোজা ইফতারের আগে যানজট নিরসনের স্বয়ং ডিএমপি কমিশনার নিজে রাস্তায় ইফতার করছেন। যানজট নিরসনের ট্রাফিকের প্রত্যেক সদস্য নিরলসভাবে ভাবে কাজ করে চলছে। পাশাপাশি রমজান উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ সদস্যরা সতর্ক রয়েছে।

     

    আইজিবি বলেন সাধারণ মানুষের নিরাপত্তা ও সেবা সুনিশ্চিত করতে সারাদেশে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করে পুলিশ প্রধান বলেন জঙ্গিবাদ সন্ত্রাসবাদ চাঁদাবাজি এবং মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি অব্যাহত আছে এবং আগামীতেও থাকবে। এসব ক্ষেত্রে পুলিশের কোন সদস্য যদি জড়িত থাকে সে ক্ষেত্রেও শূণ্য সহিংসতার নীতি দেখানো হচ্ছে। এ সময় ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান এবং সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সহ কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত
    অনুষ্ঠিত হল ফরিদ মাষ্টার মডেল একাডেমী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০২৪
    বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ, চরম দুশ্চিন্তায় জেলেরা
    ফুলছড়িতে প্রাক বাজেট বিষয়ক মতবিনিময় সভা
    চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া
    বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউস ডে ২০২৪ অনুষ্ঠিত
    সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত
    পঞ্চগড় সদর থানা পুলিশ কর্তৃক একাধিক মামলার সাজা প্রাপ্ত আসামী মোঃ আবু হোসেন ডাবলু গ্রেফতার
    নোটিশ :