সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫২ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • জেলা সংবাদ
  • রাজধানীর জুরাইনে র‌্যাব-৩ জরিমানা ৩ লক্ষ ৫০ হাজার টাকা
  • রাজধানীর জুরাইনে র‌্যাব-৩ জরিমানা ৩ লক্ষ ৫০ হাজার টাকা

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    রমজানে বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর কৃত্রিম সংকট সৃষ্টির উদ্দেশ্যে অবৈধভাবে মজুদকৃত বিপুল পরিমাণ খাদ্যদ্রব্য রাখার দায়ে রাজধানীর জুরাইনে ০৩ টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত কর্তৃক অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেছে র‌্যাব-৩; জরিমানা ৩ লক্ষ ৫০ হাজার টাকা।

     

    স্টাফ রিপোর্টার মোঃ সাইদুর রহমান সাঈদ 

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরণের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধ মজুদ ও গুদামজাতকারী চক্রের প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত ও জরিমানা প্রদান করে সাধারণ মানুষদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির কৃত্রিম সংকট লাঘবে র‌্যাবের জোরালো তৎপরতা অব্যাহত আছে।

     

    এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ কর্তৃক রাজধানীর জুরাইন এলাকায় ১৮/০৩/২০২৪ তারিখ ১০০০ ঘটিকা হতে ১৫০০ ঘটিকা পর্যন্ত অবৈধভাবে পণ্য মজুদকারী প্রতিষ্ঠানে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তার সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় র‌্যাবের অভিযানে ভ্রাম্যমান আদালত কর্তৃক নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অবৈধভাবে মজুদ ও গুদামজাত করার অপরাধে জনপ্রিয় স্টোর, মেসার্স ফরিদপুর রাইস এজেন্সী এবং মেসার্স আরব রাইস এজেন্সী’কে সর্বমোট তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

     

    রাজধানীর জুরাইন এলাকায় অবৈধভাবে মজুদ ও গুদামজাতকারী জনপ্রিয় স্টোর প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ নজরুল ইসলাম (৪৮), পিতা-মৃত ফজলুর রহমান বুলু, সাং-দনিয়া, থানা-কদমতলী, ডিএমপি, ঢাকা, মেসার্স ফরিদপুর রাইস এজেন্সী এর ম্যানেজার মোঃ জহিরুল ইসলাম (২১), পিতা-মোঃ মোস্তফা, সাং-পোস্তগোলা, থানা-শ্যামপুর, ডিএমপি, ঢাকা এবং মেসার্স আরব রাইস এজেন্সী প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ নিজাম উদ্দিন (৩৮), পিতা-মৃত আবুল কালাম আজাদ, সাং-দক্ষিণ দনিয়া, থানা-কদমতলী, ডিএমপি, ঢাকাদেরকে ২৩,২০০ কেজি চাল, ২০০০ কেজি ডাল এবং ১৫০০ লিটার ভোজ্য তেল অবৈধভাবে মজুদ ও গুদামজাত করার অপরাধে সর্বমোট ৩,৫০,০০০/- টাকা জরিমানা করা হয়।

     

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত অর্থদন্ডপ্রাপ্ত ব্যক্তিরা তাদের অপরাধ স্বীকার করে এবং তারা দীর্ঘদিন যাবৎ এই সকল অপরাধ কার্যক্রম করে আসছে বলে জানায়। অদূর ভবিষ্যতেও এরুপ অসাধু মজুদকারীদের বিরুদ্ধে র‌্যাব-৩ এর জোরালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

     

    উক্ত প্রতিষ্ঠানসমূহ এবং ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

    মোঃ শামীম হোসেন

    সহকারী পুলিশ সুপার

    স্টাফ অফিসার (মিডিয়া)

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না
    বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি
    সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ
    ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত
    দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি
    নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ
    সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান
    রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
    নোটিশ :