রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১০ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • অপরাধ
  • চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
  • চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

    দৈনিক দেশ প্রতিদিন
    xr:d:DAGB2MvmCy0:19,j:2343422091382524746,t:24041001
    সংবাদটি শেয়ার করুন

    মো: রমিজ আলী, সীতাকুণ্ড প্রতিনিধি (চট্টগ্রাম) 

    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণের চাঞ্চল্যকর ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. জালাল আহম্মদ ওরফে রাকিবকে গ্রেপ্তার করেছে র‍্যাব। দণ্ডপ্রাপ্ত হওয়ার পর দীর্ঘ ৮ বছর পলাতক ছিলেন তিনি। আজ রোববার (৭ এপ্রিল) বিকেলে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব।

     

    র‌্যাব জানিয়েছে, ২০১৫ সালের ২২ সেপ্টেম্বর এক অসুস্থ নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগে ডাক্তার দেখাতে যান। ওই বিভাগে কর্মরত পরিচ্ছন্নকর্মী মো. জামাল আহম্মদ ওরফে রাকিব ভুক্তভোগী নারী রোগীকে দেখে ডাক্তারের সিরিয়াল দেওয়ার প্রলোভন দেখিয়ে হাসপাতালের বহির্বিভাগের একটি পরিত্যক্ত রুমে অপেক্ষা করতে বলেন। পরে সুযোগ নিয়ে পরিচ্ছন্নকর্মী রাকিব ভুক্তভোগী নারী রোগীকে ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন এসে ধর্ষক রাবিককে হাতেনাতে আটক করে পুলিশের নিকট হস্তান্তর করে।

     

    এ ঘটনায় ভুক্তভোগী চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা রুজু হওয়ার পর গ্রেপ্তার আসামি রাবিক বিচার প্রক্রিয়া চলাকালে কিছুদিন জেল খেটে জামিনে মুক্তি পেয়ে আত্মগোপনে চলে যায়। ওই মামলায় বিচারিক প্রক্রিয়া শেষে আদালত রাকিবকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দেন এবং আসামি অনুপস্থিত থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

     

    র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, আনোয়ারা থেকে নদীপথে কুতুবদিয়ায় পালানোর উদ্দেশে রায়পুর এলাকায় অবস্থান করছে বলে আমরা জানতে পারি। ওই তথ্যের ভিত্তিতে আসামিকে গ্রেপ্তার করা হয়।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    ১০ বছর পালিয়ে থেকেও রক্ষা পেলেন না হত্যা মামলার আসামী আতিয়ার
    স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা মামলায় গ্রেফতার ৩
    ছিনতাইকারী কবলে পড়ে গুরুতর আহত
    Police identity robbery, 1 more arrested in Karnaphuli
    পুলিশ পরিচয়ে ডাকাতি, কর্ণফুলীতে গ্রেপ্তার আরও ১
    র‌্যাব-৫ পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করে ১২ সদস্যের দালাল চক্রকে গ্রেফতার
    কুষ্টিয়া র‍্যাব-১২’র অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার  
    নোটিশ :