সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৬ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • জেলা সংবাদ
  • সীতাকুণ্ডে যুবদল নেতা হত্যা মামলার প্রধান আসামি ইউপি সদস্য গ্রেপ্তার
  • সীতাকুণ্ডে যুবদল নেতা হত্যা মামলার প্রধান আসামি ইউপি সদস্য গ্রেপ্তার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো: রমিজ আলী সীতাকুণ্ড প্রতিনিধি (চট্টগ্রাম)

    চট্টগ্রামের সীতাকুণ্ডে যুবদল নেতা হত্যা মামলায় মুরাদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. মুরাদকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার পৌর সদর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

     

    মো. মুরাদ মুরাদপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং ওই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। তিনি মুরাদপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ জামশেদ হত্যা মামলার প্রধান আসামি।

     

    বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম। তিনি গতকালকে পত্রিকাকে বলেন, গ্রেপ্তার ইউপি সদস্য একটি হত্যার মামলার পরোয়ানাভুক্ত আসামি। তিনি গ্রেপ্তার এড়াতে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন।

     

    আজ মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদর এলাকায় তাঁর অবস্থানের খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁকে আজ মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

     

    প্রসঙ্গত, ২০২০ সালে ১২ ডিসেম্বর উপজেলার সৈয়দপুর উপকূলীয় এলাকা থেকে নিখোঁজ হন যুবদল নেতা জামশেদ। নিখোঁজের তিন দিন পর ১৪ ডিসেম্বর তাঁর মরদেহ সৈয়দপুর বশরতনগর সাগর উপকূল থেকে উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় ইউপি সদস্যকে প্রধান আসামি করে যুবদল নেতা জামশেদ উদ্দিনের স্ত্রী রুবি আকতার বাদী হয়ে মামলা দায়ের করেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না
    বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি
    সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ
    ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত
    দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি
    নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ
    সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান
    রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
    নোটিশ :