বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৪ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • উপজেলা সংবাদ
  • কসবা উপজেলা চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে সাইদুর রহমান স্বপন
  • কসবা উপজেলা চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে সাইদুর রহমান স্বপন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো: মাসুক মিয়া ব্রাহ্মণবাড়িয়া, জেলা প্রতিনিধি

    ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসাবে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার দৃড় প্রত্যয় নিয়ে জেলা এবং উপজেলা নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে জনগনের পাশে থেকে কাজ করার উদ্দেশ্যে গনসংযোগ ও মতবিনিময় শুরু করেছেন জনাব ছাইদুর রহমান স্বপন । নির্বাচনে অংশগ্রহনের বিষয়টি নিশ্চিত করে, তিনি সাংবাদিকের কাছে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শীতার ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে মাথায় রেখে কসবা উপজেলার মাটি ও মানুষের নেতা এডভোকেট আনিসুল হকের হাতকে আরো শক্ত করতে কসবাবাসীর পাশে থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবান করার লক্ষে কাজ করার ব্রত নিয়ে পাশে থাকতে আগ্রহ প্রকাশ করেন।

     

    এছাড়াও তিনি সকল শ্রেনীর মানুষের দোয়া ও সালাম জানিয়ে কসবা উপজেলার সকল জনগণের দোয়া নিয়ে তিনি উপজেলা চেয়ারম্যান হিসাবে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। ইতিমধ্যে জনাব ছাইদুর রহমান স্বপন নানা কৌশল অবলম্বন করে নিজের প্রার্থীতার জানান দিচ্ছেন। বিভিন্ন পথ সভা -সমাবেশ, কর্মী সভা, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্হিত, মাহফিল ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান, কর্মী-সমর্থকদের নিয়ে হাটবাজার গুরুত্বপূর্ণ জনবহুল এলাকায় জনসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা, অভিনন্দন, উঠান বৈঠক ও দোয়া চাওয়ার মাধ্যমে সরগরম করেছেন সর্বমহল। তিনি বলেন,কসবা উপজেলার প্রত্যেকটা ওয়ার্ড এর অসম্পন্ন থাকা কাজগুলোকে চিহ্নিত করে নির্বাচনে বিজয়ী হলে সম্পন্ন করা হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
    ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক
    চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত
    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    নোটিশ :