রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৫ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • আন্তর্জাতিক
  • শরিয়তপুরে কৃতিনশা নদীর কবলে শেষ হলো বসত বাড়ি
  • শরিয়তপুরে কৃতিনশা নদীর কবলে শেষ হলো বসত বাড়ি

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    শরীয়তপুর প্রতিনিধি:

    নদ নদীতে ভরপুর আমাদের এই শরীয়তপুর, শরীয়তপুরে উত্তরে পদ্মা ও দক্ষিণে আড়িয়াল খা এবং অন্য চারপাশ কৃতিনশা নদীতে ঘিরে রেখেছে।

    তারিমধ্য অন্যতম আংগারিয়া,বর্ষাকালে শররীয়তপুর জেলার নদীগুলো প্রকট রূপ ধারন করে হাজার হাজার মানুষের বাড়ী-ঘর বিনীল সহ খাদ্য সম্রগীর অভাবে অনেক মানুষ মারা যায়। এমনি ২০২১ সনে আগস্ট মাসে বর্ষাকালে আংগারিয়া ইউনিয়নের দরিচর দাদপুর গ্রামের ,ইয়াসিন সরদার,(২৪)পিতা:মালেক সরদার(৫৬)মাতা:আকলিমা(৫৬) তার নিজ বাড়ি এই কৃকৃতিনশা নদিতে বিলিন হয়ে যায়। ইয়াসিন বলেন, কৃতিনশা নদীটিও তেমনই রূপ ধারন করে যতটুকু যায়গা ছিল তা ঘ্রাস করে নেয়। বসত বাড়িটাও কৃতিনশা নদীর বুকে হারিয়ে যায়। বর্তমানে আমার পরিবারের থাকা ও খাওয়ার অনেক অসুবিধা হচ্ছে। তাছাড়া আমার পরিবারে উপার্জনক্ষন ব্যক্তি হিসেবে আমি ছাড়া আর কেউ নেই।সরকার যদি এখন আমাদের সাহায্য না করেন তাহলে মাথা ঠাই দেয়ার মতো কোন স্থান নেই। এ বিষয় স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার বলেন,ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে আমি দারাবো,এবং তাদের সাময়িক ভাবে থাকার ব্যবস্থাও করে দেয়া হবে। শরীয়তপুর পানি উন্নয় বোর্ড নির্বাহী প্রকাশলী আবু নাঈম বলেন,কৃতিনশা নদীর ভাঙ্গন থেকে রক্ষার জন্য,অতিদূরত্ব আমরা বাধ নির্মাণের কাজ শুরু করবো।আর ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ক্ষতিপূরণ দেয়া হবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অগ্নিঝরা তাপমাত্রায় ভুগছে মেহেরপুর গাংনী
    সৌদি আরবে ঈদ বুধবার
    বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তি মারা গেছেন
    ইউক্রেনের শীঘ্রই ‘পতন’ হতে পারে: ম্যাক্রোঁ
    গাজায় প্রতিদিন ৩৭ জন মা প্রাণ হারাচ্ছেন
    ভুটান থেকে বিদ্যুৎ আমদানিতে ভারতের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী
    সু চির বাড়ি নিলামে উঠলে ও নেই কোন ক্রেতা
    ইফতারে পাকিস্তানির জুস খেয়ে ফেলায় খুন হলেন বাংলাদেশি
    নোটিশ :