সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৫ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জাতীয় >> জেলা সংবাদ
  • কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
  • কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    আসাদুল ইসলাম সাজিদ
    স্টাফ রিপোর্টার পেকুয়া, কক্সবাজার

    বৃহস্পতিবার (০২ মে) ভোরে উপজেলার রাজাখালী ইউনিয়নের ছড়িপাড়া ও মগনামা ইউনিয়নের কোদাইল্লাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- মগনামা ইউনিয়নের কোলাইল্লাদিয়া এলাকার জমির উদ্দিনের ছেলে দিদারুল ইসলাম (৩০) ও রাজাখালী ইউনিয়নের ছরিপাড়া এলাকার জামাল হোসেনের ছেলে আরাফাত হোসাইন (১৪)।

    নিহত দিদারের চাচা জাকের হোসাইন জানান, ভোর চারটার দিকে আকাশে মেঘ জমলে ভাতিজা দিদারকে নিয়ে আমিও লবণ তুলতে মাঠে যাই। এ সময় বৃষ্টির সাথে আচমকা বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই দিদারুল ইসলামের মৃত্যু হয়।

    মগনামা ইউনিয়ন পরিষদের (ইউপি) প্যানেল চেয়ারম্যান বদিউল আলম বলেন, দিদার আমার পার্শ্ববর্তী আবুল কালামের লবণ মাঠে কাজ করতো। ভোররাতে আকাশে মেঘ দেখে অন্যান্য শ্রমিকের মতই লবণ তুলতে গিয়ে বজ্রাঘাতের কবলে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    মগনামা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ইউনুস চৌধুরী বলেন, বজ্রপাতে দিদারুল ইসলামের মৃত্যুর খবর পেয়েছি। তার পরিবারের সঙ্গে আমার কথা হয়েছে। তাকে দাফনে প্রশাসনিক সহায়তা দেয়ার প্রচেষ্টা করা হচ্ছে।

    অপর দিকে, একই সময়ে লবণ তুলতে বাবার সঙ্গে মাঠে গিয়ে বজ্রাঘাতে মারা গেছে কিশোর ফরহাদ হোসাইন। তাকে মাঠ থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য নুরুল আবছার বদু। বিষয়টি ইউপি চেয়ারম্যান ও স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

    পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুদীপ্ত ভট্টাচার্য বলেন, মগনামা ও রাজাখালীতে দুই লবণ চাষির মৃত্যুর খবর পেয়েছি।

    পেকুয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোররাত সোয়া তিনটা হতে সাড়ে তিনটার দিকে মাঠে লবণ তুলতে গিয়ে বজ্রাঘাতে দুজন মারা গেছেন-এটা মর্মান্তিক। তাদের পরিবারকে প্রশাসনিক সহায়তা দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল 
    এক হাটের পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি
    নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু 
    সখিপুরে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত প্রবাসী
    পোরশায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সভা
    লালপুরে এক যুগ পর যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত 
    কাউনিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ 
    নোটিশ :