রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৮ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • অন্যান্য
  • আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
  • আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    এম ইমরান বিন ইসলাম
    স্টাফ রিপোর্টার, দক্ষিণ চট্টগ্রাম

    দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় একটি কমিউনিটি সেন্টারে সকাল থেকে চলছিল প্রীতিভোজের আয়োজন। দূর-দূরান্ত থেকে দাওয়াত পেয়ে ছুঁটে এসেছেন অনেক আত্মীয়-স্বজন। বর-কনের দু’পক্ষের মধ্যে বইছে আনন্দঘন মুর্হুত। বর-কনে পক্ষের প্রায় ৮শত লোকের মধ্যে প্রায় তিন’শ লোক খাবারও শেষ।

    মালা বদলের জন্য বর বাড়িতে নিচ্ছিল প্রস্তুতি আর কনে গেল সাজতে পার্লারে। বর আসার আগেই খবর এলো সাজতে গিয়ে উধাও কনে।

    গতকাল শুক্রবার (৩ মে) বিকালে আনোয়ারা উপজেলার কালাবিবি দীঘি এলাকার বঙ্গবন্ধু টানেল সড়কের পাশে একটি কমিউনিটি সেন্টারে এমনই ঘটনাটি ঘটে। মুহুর্তের মধ্যে কনে পালানোর ঘটনায় কালো মেঘের ছায়া নেমে আসে পুরো কমিউনিটি সেন্টারে।

    সূত্রে জানা যায়, গত ৮ মাস আগে তাদের কাবিন সম্পন্ন হয়। আনোয়ারা সদর ইউনিয়নের একটি গ্রাম ও বারশত ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দাদের মধ্যে বর-কনের বিয়ের আয়োজন চলছিলো। বিকালে কমিউনিটি সেন্টারে পাঁচটার দিকে বর ও কনে পক্ষের লোকজন সালিশি বৈঠকের মাধ্যমে ঘটনাটি সমাধান করেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

    কমিউনিটি সেন্টার কর্তৃপক্ষ জানায়, সাজতে গিয়ে কনে উধাও খবর শুনে মেয়ের পিতা এবং মা স্ট্রোক হওয়ার খবর শুনেছি। কোনো পরিবারই এমন ঘটনা কখনও কাম্য করে না। সত্যিই দুঃখজনক ঘটনা। আমাদের কমিউনিটি সেন্টারে এটাই প্রথম ঘটনা।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    ডিডিপি টেলিভিশনের উদ্বোধন গান | শাহীন রেজা সোহরাব
    শুভ উদ্বোধন বাংলাদেশে চালু হলো ডিডিপি টেলিভিশন
    দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোবারক হোসেন মিলু
    দৈনিক দেশ প্রতিদিনের সকল প্রতিনিধিদের জরুরী নির্দেশনা
    নোটিশ :