বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১৬ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • সারাদেশ
  • সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন দোকানে অভিযান ও জরিমানা
  • সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন দোকানে অভিযান ও জরিমানা

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ হাসান আলী স্টাফ রিপোটার

    টাঙ্গাইলের সখীপুর উপজেলার বিভিন্ন ব্যবসায় অনিয়মের দায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) এ জরিমানা করেন। আজ শনিবার (১৬মার্চ)বিকেলে উপজেলার বিভিন্ন ব্যবসায় অভিযান পরিচালনা করে মূল্য তালিকা

    দৃশ্যমান স্থানে না থাকা,নির্ধারিত মূল্য অনুসারে পণ্য বিক্রি না করায় ভোক্তা সংরক্ষণে আইনের ৪জনকে জরিমানা আদায় করা হয়।এসময় ব্যবসা প্রতিষ্ঠানের গুলোর (লাইসেন্স)হাল নাগাদ সংক্রান্ত মনিটরিং করা হয়।

    কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর পরিবেশ ও অনিয়ম থাকায় ভ্রাম্যমাণ আদালতে ভোক্তা সংরক্ষণ আইন ২০০৯/ ৩৮ধারায় মোট ৪হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়।এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সখীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মঞ্জুরুল মোর্শেদ। এবিষয়ে সখীপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসাইন পাটোয়ারী বলেন, জনস্বার্থে ভোক্তা সংরক্ষণ আইনে এই রকম অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

    ভুক্তভোগী এক ভ্যান চালক বলেন,

    এই অভিযান অব্যাহত থাকলে ন্যায্য মূল্যে সকল পণ্য ক্রয় করতে পারবো বলে এই অভিমত ব্যক্ত করেন ভুক্ত ক্রেতা কিন্তু অভিযানের পরবর্তী দিন থেকে ই পুনরায় আবার এই সেন্টিগ্রেডের ব্যবসা শুরু করে দেয় ব্যবসায়ীরা ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ, চরম দুশ্চিন্তায় জেলেরা
    এসএসসির ফল প্রকাশ আগামীকাল রবিবার
    মানিকগঞ্জের পাইলট সন্তান চট্টগ্রামে নিহত
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    হজ কর্মসূচি – ২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
    দেশের বিভিন্ন জায়গায় কালবৈশাখী ঝড়ের পূর্ভাবাস দেওয়া হয়েছে
    নোটিশ :