বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩০ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • সারাদেশ
  • ওসমানীগরে ৪ ব্যবসায়ীকে ২৯ হাজার টাকা জরিমানা
  • ওসমানীগরে ৪ ব্যবসায়ীকে ২৯ হাজার টাকা জরিমানা

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    হারুন রশিদ (ওসমানীনগর সিলেট) প্রতিনিধি:

    সিলেটের ওসমানীনগরে বেশি দরে গরুর মাংস বিক্রি করায় দুই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। একই অপরাধে দুই ফল বিক্রেতাকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

     

    শনিবার (১৬ মার্চ) বিকেলে উপজেলার ব্যবসায়িক প্রাণকেন্দ্র (মিনি টাউন) গোয়ালাবাজারে এই অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করা হয়।

     

    পবিত্র মাহে রমজান মাস শুরুর সাথে সাথে বেশি দরে গরুর মাংস সহ অন্যান্য পণ্য বিক্রি করছেন কিছু ব্যবসায়ীরা সেই বিষয় টি নিয়ে ক্রেতা সাধারণ ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় তুলেন’।

     

    তার দায়ে শনিবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট রাজিব দাশ পুরকায়স্থের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

     

    এসময় ভাইভাই মিট হাউজ এবং মামুন মিট হাউজ সরকার নির্ধারিত মূল্যের বেশি দরে মাংস বিক্রি করায় ১০ হাজার টাকা হারে জরিমানা আদায় করা হয় এবং সরকার নির্ধারিত ৬৬৪ টাকা দরে বিক্রি করার নির্দেশ দেয়া হয়। একই সময়ে অতিরিক্ত দরে ফল বিক্রির অপরাধে দুই ব্যবসায়িকে ৯হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

     

    ভাম্যমান আদালত পরিচালানকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট রাজিব দাশ পুরকায়স্থ জমিরামানা আদায়ের সত্যতা নিশ্চিত করে বলেন,এই অভিযান অব্যাহত থাকবে|

    _হারুন রশিদ, ১৬-০৩-২০২৪

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ, চরম দুশ্চিন্তায় জেলেরা
    এসএসসির ফল প্রকাশ আগামীকাল রবিবার
    মানিকগঞ্জের পাইলট সন্তান চট্টগ্রামে নিহত
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    হজ কর্মসূচি – ২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
    দেশের বিভিন্ন জায়গায় কালবৈশাখী ঝড়ের পূর্ভাবাস দেওয়া হয়েছে
    নোটিশ :