রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৬ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • সারাদেশ
  • ম্যাজিস্ট্রেট দেখেই ৪০০ টাকার তরমুজ ২০০ টাকা বিক্রি
  • ম্যাজিস্ট্রেট দেখেই ৪০০ টাকার তরমুজ ২০০ টাকা বিক্রি

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মিজানুর রহমান, স্টাফ রিফোর্টার : চট্টগ্রাম জেলা

    চট্টগ্রামের আনোয়ারার বিভিন্ন হাট-বাজারে অস্বাভাবিকভাবে বেড়েছে তরমুজ ও পেঁয়াজের দাম। এই তরমুজ ও পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

     

    রবিবার (১৭ মার্চ) দুপুরে চাতরী চৌমহনী বাজার ও রাঙ্গাদিয়া বাজারে পৃথক অভিযান চালানো হয়।

    এ সময় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটকে দেখেই ব্যবসায়ীরা ৪০০ টাকার পরিবর্তে তরমুজ ২০০ টাকা। ১২০ টাকার পেঁয়াজ ৮০ টাকা বিক্রি করা শুরু করেন। অভিযানের মুহূর্তে মানুষের তরমুজ ও পেঁয়াজ কিনতে ভিড় জমেছে।

     

    এছাড়াও অভিযানে বেশি গরুর মাংস, পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ১২ দোকানিকে ৯৭ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন। অন্যদিকে ১৩ দোকানিকে ২৬ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মুমিন।

     

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন বলেন, নির্ধারিত দামের চেয়ে অতিরিক্ত দামে পণ্য বিক্রি করা যাবে না। যদি কোনো অসাধু ব্যবসায়ী চড়া দামে পণ্য বিক্রি করেন তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ, চরম দুশ্চিন্তায় জেলেরা
    এসএসসির ফল প্রকাশ আগামীকাল রবিবার
    মানিকগঞ্জের পাইলট সন্তান চট্টগ্রামে নিহত
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    হজ কর্মসূচি – ২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
    দেশের বিভিন্ন জায়গায় কালবৈশাখী ঝড়ের পূর্ভাবাস দেওয়া হয়েছে
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    সিরাজগঞ্জ জেলা সকল ভোটার ভাই ও বোনদের জন্য জরুরী দিকনির্দেশনা
    নোটিশ :